স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৪] Samsung Baton Phone Price In Bangladesh 2024

স্যামসাং বাটন মোবাইলের দাম কত ২০২৪। Samsung Baton Phone এর সঠিক দাম এবং ডিটেলস তুলে ধরবো এই পোস্টে। ফোনগুলোর দাম নির্ধারিত হয় সাধারণত মডেল এবং কোয়ালিটি অনুযায়ী। স্যামসাং বাটন মোবাইলের দাম কত ২০২৪।

স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৩] Samsung Baton Phone Price In Bangladesh 2023

একটি স্যামসাং বাটন মোবাইল ২থেকে ৩ হাজারের মধ্যে পাওয়া যায়। স্যামসাং মোবাইলের ভেতর অনেক রকম ভাগ রয়েছে। ক্যাটাগরি এবং মডেল অনুযায়ী ফোন গুলোর দাম নির্ধারণ করা হয়, মডেলের সাথে সাথে ফোনের মধ্যে যাবতীয় পার্স এবং ডিটেইলসও পরিবর্তন হয়ে থাকে।

স্যামসাং বাটন মোবাইল সম্পর্কে অনেকের মাঝেই কিছু প্রশ্ন লুকিয়ে আছে, চলুন প্রশ্নগুলোর উত্তর জানার চেষ্টা করি, এবং মোবাইলটি সম্পর্কেত কিছু ধারণা ও ডিটেলস জেনে নেওয়া যাক। এই গুরুত্বপূর্ণ তথ্যগুলো আপনাদের ফোন কেনার সময় অনেক কাজে আসবে। 

একটি স্যামসাং বাটন মোবাইল নিয়ে কিছু কথাঃ 

স্যামসাং একটি ইন্টারন্যাশনাল ব্যান্ড, সবচাইতে ভালো ফোন কোম্পানিগুলোর মধ্যে স্যামসাং একটি। এই ফোনটি পৃথিবীর বিভিন্ন দেশে অনেক জনপ্রিয়। বাংলাদেশেও এর ব্যতিক্রম নয়। বাংলাদেশের স্যামসাং ফোন ইউজার কারীর সংখ্যা অনেক। 

স্যামসাং ব্র্যান্ডের অনেক মডেলের অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। তবে সবাই অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করতে পছন্দ করে না, আবার অনেকেই আছে যারা অ্যান্ড্রয়েড ফোন চালাতে পারেনা। তাদের জন্য বাটন ফোন গুলা অনেক ভালো। স্যামসাং বাটন মোবাইল এর সেটিংস ফেসিলিটি অনেক সোজা। তাই যে কেউ অনেক সহজেই এই ফোনগুলো ব্যবহার করতে পারে।

স্যামসাং বাটন মোবাইল এর কোয়ালিটিঃ

আমাদের দেশের স্যামসাং এর  কাস্টমার ব্যাপক হারে বাড়ছে, আর এর একমাত্র কারণ স্যামসাং কম দামে ভালো মোবাইল প্রোভাইড করছে। স্যামসাং বাটন ফোন গুলোর কোয়ালিটি অনেক ভাল হাওয়াই দীর্ঘদিন ব্যবহার করা যায়। এই ফোন গুলোর ক্যাচিং, কাভার, বাটন, ডিসপ্লে অনেক ভালো হওয়ায় সার্ভিস হাওয়াই যায় অনেক ভালো। 

স্যামসাং বাটন মোবাইল এর সার্ভিস কি ভালো?

এই বাটন ফোন কুলো সার্ভিস অনেক ভালো হয়ে থাকে। স্পিকারে কথা ভালোভাবে বুঝা যায়, ডিজাইন অনুযায়ী কালার দেওয়াই দেখতে অনেক সুন্দর লাগে। এর চার্জিং কোয়ালিটি অনেক ভাল। মোবাইল অনুযায়ী ব্যাটারি ভালো দেওয়াই সার্ভিস ভালো পাওয়া যায়। ফোনগুলোতে নেটওয়ার্ক সিস্টেম অনেক ভালো থাকে, যার ফলে কথা বলার সময় কোন ধরনের সমস্যা ছাড়াই কথা বলা যায়। 

স্যামসাং বাটন মোবাইলের দাম কত?

মোবাইল ক্রেতাদের মাঝে একটি প্রশ্ন জাগে সেটি হচ্ছে স্যামসাং বাটন মোবাইলের দাম কত? স্যামসাং বাটন ফোন সাধারণত ২,০০০ টাকা থেকে ১০ হাজার বা এর বেশি দামেরও রয়েছে। ২হাজার থেকে ৫ হাজারের মধ্যে একটি ভালো কোয়ালিটির স্যামসাং বাটন ফোন পাওয়া যাবে। কনফিগারেশন, কোয়ালিটি এবং মডেল, অনুযায়ী ফোন গুলোর দাম কম বেশি হয়ে থাকে।

  • বেশ কিছু স্যামসাং বাটন মোবাইলের দাম এবং ফোন গুলোর ডিটেলস নিচে দেখানো হলো।

Samsung Guru Music 2 - স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৪]

স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৩] Samsung Baton Phone Price In Bangladesh 2023

  • Samsung Guru Music 2 এর মূল্য :- ৳ 2,200

Samsung Guru Music 2 মোবাইলটিতে দুইটি সিম ব্যবহার করা যাবে। এই ফোনটিতে মেমোরি কার্ড লাগানো যাবে। ফোনটির কালার সাদা দেওয়া হয়েছে।

Samsung Guru Music 2 এই ফোনটিতে কোন ধরনের ক্যামেরা ব্যবহার করা হয়নি। এই ফোনটিতে 800 mAh একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, তাই চার্জ ব্যাকআপ ভালো পাওয়া যাবে। ফোনটির ওজন দেওয়া হয়েছে 75 g

স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৪] Samsung Metro 312 - Price In Bangladesh 2024

স্যামসাং বাটন মোবাইলের দাম কত [২০২৩] Samsung Metro 312 - Price In Bangladesh 2023

  • Samsung Metro 312 এর মূল্য :- ৳ 2,000

Samsung Metro 312 মোবাইলটিতে দুইটি সিম ব্যবহার করা যাবে। এই ফোনটিতে মেমোরি কার্ড লাগানো যাবে। ফোনটির কালার সাদা দেওয়া হয়েছে। ফোনটিতে ছবি তোলা এবং ভিডিও  করার অপশন রয়েছে।

Samsung Metro 312 এই ফোনটিতে 0.3 MP একটি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 1000 mAh একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, তাই চার্জ ব্যাকআপ ভালো পাওয়া যাবে। ফোনটির ওজন দেওয়া হয়েছে 74 g

স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৪] Samsung E1200 Pusha

স্যামসাং বাটন মোবাইলের দাম কত [২০২৩] Samsung E1200 Pusha

  • Samsung E1200 Pusha এর মূল্য :- ৳ 1,900

Samsung E1200 Pusha মোবাইলটিতে ১টি সিম ব্যবহার করা যাবে। এই ফোনটিতে মেমোরি কার্ড লাগানো যাবে না। ফোনটির রং- কালো, সাদা, নীল এই তিন ধরনের দেওয়া হয়েছে। 

Samsung E1200 Pusha এই ফোনটিতে একটিতে ক্যামেরা দেওয়া হয়নি। এই ফোনটিতে 800 mAh একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, তাই চার্জ ব্যাকআপ ভালো পাওয়া যাবে। ফোনটির ওজন দেওয়া হয়েছে  65.1 g

Samsung Guru Plus - স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৪] Samsung Baton Phone Price In Bangladesh 2024

Samsung Guru Plus - স্যামসাং বাটন মোবাইলের দাম কত [২০২৩] Samsung Baton Phone Price In Bangladesh 2023

  • Samsung Guru Plus এর মূল্য :- ৳ 1,500

Samsung Guru Plus মোবাইলটিতে 2টি সিম ব্যবহার করা যাবে। এই ফোনটিতে মেমোরি কার্ড লাগানো যাবে না। ফোনটির রং- কালো, সাদা, গাঢ় নীল এই তিন ধরনের। ফোনটিতে কল রেকর্ডার রয়েছে।

Samsung Guru Plus এই ফোনটিতে একটিতে ক্যামেরা দেওয়া হয়নি। এই ফোনটিতে 800 mAh একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, তাই চার্জ ব্যাকআপ ভালো পাওয়া যাবে। ফোনটির  ওজন দেওয়া হয়েছে  66 g

স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৪] Samsung E1080T

স্যামসাং বাটন মোবাইলের দাম কত [২০২৩] Samsung E1080T

  • Samsung E1080T এর মূল্য :- ৳ 2,000

Samsung E1080T এই ফোনটিতে মেমোরি কার্ড লাগানো যাবে না। ফোনটির রং- কালো, দেওয়া হয়েছে, কালো কালার দেওয়াই ফোনটি দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। 

Samsung E1080T এই ফোনটিতে একটিতে ক্যামেরা দেওয়া হয়নি। এই ফোনটিতে 800 mAh একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, তাই চার্জ ব্যাকআপ ভালো পাওয়া যাবে। ফোনটির  ওজন দেওয়া হয়েছে  64.5 g

Samsung E1225 Dual Sim Shift - স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৪]

Samsung E1225 Dual Sim Shift - স্যামসাং বাটন মোবাইলের দাম কত [২০২৩]

  • Samsung E1225 Dual Sim Shift এর মূল্য :- ৳ 5,200

Samsung E1225 Dual Sim Shift এই মোবাইলটিতে 2টি সিম ব্যবহার করা যাবে। ফোনটিতে মেমোরি কার্ড লাগানো যাবে না। ফোনটির রং- কালো, দেওয়া হয়েছে, কালো কালার দেওয়াই ফোনটি দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে।

Samsung E1225 Dual Sim Shift এই ফোনটিতে একটিতে ক্যামেরা দেওয়া হয়নি। এই ফোনটিতে 800 mAh একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, তাই চার্জ ব্যাকআপ ভালো পাওয়া যাবে। ফোনটির  ওজন দেওয়া হয়েছে 72.4 g

স্যামসাং বাটন মোবাইলের দাম কত? [২০২৪] Samsung E2152 - Price In Bangladesh 2024

স্যামসাং বাটন মোবাইলের দাম কত [২০২৩] Samsung E2152 - Price In Bangladesh 2023

  • Samsung E2152 এর মূল্য :- ৳ 4,000

Samsung E2152 এই মোবাইলটিতে 2টি সিম ব্যবহার করা যাবে। ফোনটিতে মেমোরি কার্ড লাগানো যাবে। ফোনটির রং- কালো, দেওয়া হয়েছে, কালো কালার দেওয়াই ফোনটি দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। ফোনটিতে ছবি তোলা এবং ভিডিও  করার অপশন রয়েছে।

Samsung E2152 এই ফোনটিতে একটিতে ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 1000 mAh একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে, তাই চার্জ ব্যাকআপ ভালো পাওয়া যাবে। ফোনটির ওজন দেওয়া হয়েছে 80.4 g

স্যামসাং বাটন মোবাইলের দাম কত ২০২৪ - এবং এর পুরো তথ্য সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনারা যদি স্যামসাং বাটন মোবাইল গুলো কিনতে চান তাহলে নিতে পারবেন।

স্যামসাং বাটন মোবাইল গুলো কেনার পূর্বে সেই ব্র্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইট বা শোরুম থেকে সর্বশেষ আপডেটেড দেখে নিবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url